আপনার ওয়েবসাইটটিতে অবতরণ পৃষ্ঠার এবং চেকআউট পৃষ্ঠাগুলির মধ্যে অসামঞ্জস্যতার কারণে গুরতীয় কেন্দ্রের সঠিক প্রাপ্যতার জন্য একটি নতুন নীতি রয়েছে।
গুগল এমন মার্চেন্ট সাইটগুলিকে স্থগিত করতে পারে যা অবৈধ পণ্যের উপলভ্যতা দেখায় |
গুগল মার্চেন্ট সেন্টারের
একটি "ন্যূনতম প্রাপ্যতা" নামে একটি নতুন নীতি রয়েছে যা "আপনার ওয়েবসাইটে ল্যান্ডিং পৃষ্ঠা এবং চেকআউট পৃষ্ঠাগুলির মধ্যে অসামঞ্জস্যতার কারণে," সংস্থাটি বলেছিল। এই নীতিটি বিদ্যমান "ডেলিভারি ইস্যু" নীতি লঙ্ঘন প্রতিস্থাপন করে এবং সেপ্টেম্বর 1, 2021 এ কার্যকর হয়।
ভুল প্রাপ্যতা নীতিটি কী।
গুগল ব্যাখ্যা করেছে যে "যখন আপনার এক বা একাধিক পণ্য আপনার ল্যান্ডিং পৃষ্ঠাগুলিতে স্টক হিসাবে প্রদর্শিত হয় তবুও চেকআউটে কেনার জন্য অনুপযুক্ত হিসাবে দেখায় কোনও গুগল মার্চেন্ট সেন্টার অ্যাকাউন্ট একটি সতর্কতা বা সাসপেনশন পেতে পারে।" আপনি যদি ব্যবহারকারীদের দেখায় যে পণ্যটি পণ্য অবতরণ পৃষ্ঠায় উপলভ্য তবে তারা যখন এটি কার্টে যুক্ত করতে ক্লিক করেন, তখন এটি উপলব্ধতাটি উপলভ্য হিসাবে পরিবর্তিত হয়, যা এই নীতি লঙ্ঘন করতে পারে।
গুগল বলেছিল, "পণ্যটি কার্টে যুক্ত হওয়ার পরে অবতরণ পৃষ্ঠায়" স্টক "থেকে" স্টক "থেকে" স্টক আউট "বা" অনুপলব্ধ "হয়ে যায় এবং গ্রাহকদের চেষ্টা করার সম্ভাবনা কম থাকে এবং এটি গ্রাহকের একটি খারাপ অভিজ্ঞতা experience ভবিষ্যতে আপনার দোকান থেকে কেনা। "
যে কারণে আপনি এই নীতিটি লঙ্ঘন করেছেন। গুগল আপনার এই নীতিটি লঙ্ঘন করার কারণ সম্পর্কে কিছু সাধারণ কারণ নির্ধারণ করেছে, এর মধ্যে রয়েছে:
- অ-কার্যকরী বাই বোতাম। পণ্যটি অবতরণ পৃষ্ঠায় উপলভ্য বলে মনে হচ্ছে তবে কিনে বোতাম টিপানোর পরে এটি স্টক আউট বা উপলভ্য নয়।
- পণ্য কোনও বাড়ির ঠিকানায় প্রেরণ করা যায় না। চেকআউট চলাকালীন, শিপিংয়ের ঠিকানা দেওয়ার পরে, পণ্যটি আর উপলব্ধ থাকে না এবং পিও বক্সগুলি বাদ দিয়ে সরাসরি কোনও ব্যবহারকারীর দোরগোড়ায় সরবরাহ করা যায় না।
- আপনার যদি এমন পণ্য থাকে যা কেবলমাত্র ইন-স্টোর পিকআপের জন্য উপলভ্য বা কোনও পিক-আপ পয়েন্টে পৌঁছে দেওয়া হয় তবে শিপিং ব্যয়ের দিকনির্দেশগুলি পরীক্ষা করে দেখুন যে এই বিকল্পগুলি আপনার বিক্রয়ের দেশে অনুমোদিত কিনা অন্যথায়, নিশ্চিত করুন যে আপনার পণ্যটি অনলাইন অফার থেকে বঞ্চিত গন্তব্য [বর্ধিত_স্থান নির্ধারণ] বৈশিষ্ট্যটি ব্যবহার করে বাদ দেওয়া হয়েছে। বিকল্পভাবে, আপনি স্থানীয় জায় বিজ্ঞাপনগুলি চেষ্টা করে বিবেচনা করতে পারেন।
- বিক্রয়ের জন্য পুরো দেশের মধ্যে পণ্য চেক আউট উপলব্ধ। আপনি যদি কেবল বিক্রয় দেশের কয়েকটি অঞ্চলে উপলব্ধ পণ্যগুলি বিক্রি করেন তবে আপনার বিক্রয় দেশে আঞ্চলিক প্রাপ্যতা এবং মূল্য উপলব্ধ কিনা তা পরীক্ষা করে দেখুন।
0 মন্তব্যসমূহ